মুক্তমন্ত রক্তদানে রক্তের সন্ধানের আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত। 

দিনাজপুর প্রতিনিধি:

মানবতার হাতটি বাড়িয়ে দেন,মুমুর্ষ রুগীকে রক্ত দেন এই প্রতিপাদ্যটি সামনে রেখে
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ২০ ফেব্রুয়ারি দিনাজপুর চিরিরবন্দর উপজেলার দগড়বাড়ী গ্রামে মুক্তমন্ত রক্তদানে রক্তের সন্ধানে (স্বেচ্ছাসেবী সংগঠন) এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সেচ্ছায় রক্তদানে উৎসাহিত করণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। উক্ত ক্যাম্পে তিন শতাধিক মানুষের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় সহ ব্লাড প্রেসার পরিক্ষা, ফ্রি মাক্স বিতরণ সহ বিভিন্ন সচেতন মুলক লিফলেট বিতরণ করে সংগঠনটি।
মোঃ তরিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবুল হোসেন বিশিষ্ট সমাজ সেবক।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ কারিমুল ইসলাম সাধারণ সম্পাদক ড্রিম লাইফ এসোসিয়েশন। মোঃ ইমরান আলী সহ-সভাপতি ড্রিম লাইফ এসোসিয়েশন। মোঃ মারুফ হাসান তথ্য সম্পাদক মক্তমন্ত রক্তদানে রক্তের সন্ধানে
মোছাঃ তিথি তাবাচ্ছুম তানহা,মোঃ নাঈম ইসলাম,মোঃআবু বক্কর সুমন,মোঃ মাহিন ইসলাম,মোঃ সাকিব খান, মোঃ রায়হান কাবির,মোঃ জীবন আহমেদ,মোঃ আব্দুর সবুর,মোঃ মমিনুল ইসলাম (হিমু),মোছাঃমিফতাহুল জান্নাত,মোছাঃ লুবনা আক্তার লিয়া,মোঃ নাহিয়ান আরমান।
পরিচালকঃ মোঃ পুলকিত আনান
সাধারণ সম্পাদকঃ মোঃ ইব্রাহীম ইসলাম
সাংগঠনিক সম্পাদকঃ রায়হান করিব
সহ-মহিলা বিষয়ক সম্পাদকঃ মোছাঃ শাম্মী আহমেদ সহ সংগঠনের সকল সদস্য। সভাপতির বক্তব্যে তরিকুল ইসলাম বলেন যতদিন বাংলাদেশে ১ জন স্বেচ্ছাসেবী জীবিত থাকবে ততদিন বাংলাদেশে কোনো রক্তের দালালের জায়গা হবে না। স্বেচ্ছাসেবী সংগঠন গুলো দিন রাত পরিশ্রম করে অসহায় ও মুমুর্ষ রোগীকে রক্ত মেনেজ করে দেয় কিন্তু কিছু অসাধু রক্ত ব্যবসায়ী রোগীর লোকের কাছে থেকে রক্তের বিনিময়ে টাকা নেয়। প্রশাসন এর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন রক্ত ব্যবসায়ীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।সেই সাথে ১৮ বছরের উর্ধ্বে সুস্থ সবল সকলকে রক্তদানে এগিয়ে আসার আহ্বান জানান।